কোরআন ও সহীহ সুন্নাহ ভিত্তিক বার্তা প্রচার করাই হল এই ওয়েবসাইটের মূল উদ্দেশ্য।।

সত্যি অদ্ভুত আমাদের সমাজ ব্যবস্থা

সত্যি অদ্ভুত আমাদের সমাজ ব্যবস্থা !!
=> হিন্দুরা মন্দিরে গেলে কোনো সমস্যা নেই, খ্রিষ্টানরা গির্জায় গেলে কারো মাথা ব্যাথা নেই, বৌদ্ধরা প্যাগোডায় গেলেও কেউ কিছু বলে না, কিন্তু মুসলমানরা মসজিদে গেলে নাকি মৌলবাদী হয়ে যায়, সন্ত্রাসী হয়ে যায়!!
=> ইহুদিরা তাদের ধর্মীয় বই পড়লে কোনো সমস্যা নেই, হিন্দুরা তাদের দেব-দেবীদের নিয়ে রচনা পড়লে কারো তখন চোখে এটা কোন সমস্যা না, অথচ,মুসলমানরা ইসলামী বই পড়লেই জিহাদি বই বলে উস্কানি দেয়া হয়!!
=> সাড়া জীবন মাইকেল জ্যাকসন টাখনুর উপর প্যান্ট পরে গেছে সেটা নাকি ফ্যাশন? আর কোনো মুসলিম যুবক যদি সেটা করে তখন ইসলামকে আনস্মার্ট ধর্ম বলে গালি দেয়া হয়!!
=> শক্তিশালী বোমার আঘাতে মুসলিম দেশ গুলোর জনপদ ধ্বংস করে দেয়া হয় তখন কোনো অন্যায় হয় না, কিন্তু মুসলমানরা যদি ভাঙ্গা-চেরা লাঠি নিয়ে সেইটার প্রতিবাদ করে তখন তাদের জঙ্গি বলা হয়, সন্ত্রাসী বলা হয়!!!
=> একজন অমুসলিম নারীর হাফ্ প্যান্ট পরে তখন সেটা অধিকার। কিন্তু সেচ্ছায় একজন মুসলিম নারী নেকাব পরা নাকি ধর্মীয় গোঁড়ামি!!
একজন খৃষ্টান নারী যদি চার্চের সেবিকা হিসেবে নিযুক্ত হয় এবং তাদের ধর্মীয় পোশাক পরে মাথা ও শরীর ঢেকে রাখে তাহলে তখন এটাকে খুব প্রশংসা করা হয় যে, মেয়েটি নিজেকে ঈশ্বরের সেবায় নিয়োজিত করেছে, কিন্তু কোন মুসলিম নারী যদি আল্লাহ্র জন্য মাথা ও শরীর ঢেকে রাখে তাহলে তখন হয়ে যায় এটি পরাধীনতা!!!
=> যখন ইয়াহুদি অথবা শিখ ধর্মের লোকেরা দাড়ি রাখে তখন বলা হয় তারা তাদের ধর্ম পালন করছে, আর কোন মুসলিম দাড়ি রাখলে হয়ে যায় জঙ্গি!!!!
=> যখন ইউরোপ আমেরিকান কোন নারী নিজের ঘর-সংসার দেখা শোনা করে তখন সেটা খুব প্রসংসার বিষয় হয়ে দাড়ায় কিন্তু যখন কোন মুসলিম নারী নারী নিজের ঘর-সংসার দেখা শোনা করে তখন বলা হয় তাকে বন্দি করে রাখা হয়েছে!!!
=> একজন মাত্র অমুসলিম ছেলের 3-4 গার্লফ্রেন্ড থাকা নাকি তার যৌন অধিকার, এক্ষেত্রে নাকি নারীর অসম্মান হয় না, আর একজন মুসলিম পুরুষের সম্মান, মর্যাদা, অধিকার দেয়া একাধিক স্ত্রী থাকা নাকি নারীর অধিকার হরণ?
=> মানুষ সংবাদ পত্র আর মিডিয়ার সব কথা সত্য বলে মেনে নেয় কিন্তু কুরআনের কথা গুলোকে সত্য বলে তো মানেই না উল্টো প্রশ্ন তুলে!!!!!
বড়ই আজব মুল্যায়ন সভ্যতার লেবাসধারী পশ্চিমা বিশ্ব এবং এদেশে ওদের সমর্থক নামধারী কিছু মুসলিম কুলাঙ্গারদের।
এমন সামাজিকতা থেকে আমাদের বের হয়ে আসতে হবে।

Translate In English